বৃহস্পতিবার ০২ ডিসেম্বর ২০২১

| অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৩:৩৭, ৮ অক্টোবর ২০২১

সাতকানিয়ায় ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথসহ দুজন আটক

প্রকাশের সময়: ১৩:৩৭, ৮ অক্টোবর ২০২১

সাতকানিয়ায় ১০ কোটি টাকার ক্রিস্টাল মেথসহ দুজন আটক

ক্রিস্টাল মেথসহ দুজন আটক

সাতকানিয়া প্রতিনিধি »

চট্টগ্রামের সাতকানিয়ায় দুই কেজি ওজনের ক্রিস্টাল মেথসহ (আইস) দুই যুবককে আটক করেছে। আটকদের মধ্যে একজন রোহিঙ্গা রয়েছেন।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের কেরানীহাটের উত্তরে নেজাম উদ্দিন এলপিজি পাম্পের সামনে আন্দার মা'র দরগাহ এলাকায় একটি মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে মাদকসহ তাদের আটক করা হয়। এসময় মাদক পাচারে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়। 

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন। 

আটক মাদক পাচারকারীরা হলো- কক্সবাজারের টেকনাফের বাহারছড়া কচ্ছপিয়া এলাকার গুরা মিয়ার ছেলে ফয়সাল আহমেদ (২৯) ও উখিয়া  কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-৭ এর আনজুর হোসেন ছেলে জাহিদ আলম (২০)। 

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু জানান, গোপন সংবাদে খবর পেয়ে মহাসড়কের নেজাম উদ্দিন এলপিজি পাম্পের সামনে (ঢাকা মেট্রো-ড-১১-৯৩৪২) নম্বরের একটি মিনি ট্রাককে থামানোর সংকেত দিলে কৌশলে চালক পালানোর চেষ্টা করে। কিন্তু তাদের আটক করতে সক্ষম হয় অভিযান দল। পরে চালক ও হেলপারের দেওয়া তথ্যের ভিত্তিতে ট্রাকের এয়ারকুলারের ভেতর থেকে পলি প্যাকেট ভর্তি দুই কেজি ক্রিস্টাল মেথ জব্দ করা। উদ্ধারকৃত ক্রিস্টাল মেথের আনুমানিক মূল্য ১০ কোটি টাকা। 

অতিরিক্ত পুলিশ সুপার আরও  জানান, মো. আরিফুর রহমান নামের একজন এনজিও কর্মকর্তা টেকনাফ থেকে ঢাকায় বদলি হওয়াতে বাসার আসবাবপত্র নেওয়ার জন্য গাড়িটি ভাড়া করেন। এ সুযোগে গাড়ির চালক ও হেলপার মিলে এসব ভয়ংকর মাদক উচ্চ মূল্যে বিক্রির উদ্দেশ্য ঢাকায় নিয়ে যাচ্ছিল। মাদক উদ্ধারের ঘটনায় থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন, থানার পরিদর্শক ওসি (তদন্ত) সুজন কুমার দে, উপপরিদর্শক শেখ সাইফুল আলম ও উপপরিদর্শক জাকির হোসেন।

মহানগর নিউজ/এসএ