বুধবার ১৯ জানুয়ারি ২০২২

| মাঘ ৬ ১৪২৮

মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৯:৩২, ১ ডিসেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক

‌‘খালেদা জিয়াকে নিয়ে আওয়ামী লীগ নোংরা রাজনীতি করছে’

প্রকাশের সময়: ১৯:৩২, ১ ডিসেম্বর ২০২১

নিজস্ব প্রতিবেদক

‌‘খালেদা জিয়াকে নিয়ে আওয়ামী লীগ নোংরা রাজনীতি করছে’

চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণজেলা মহিলা দলের মৌন মিছিল

বেগম খালেদা জিয়া দেশ, জনগণ ও গণতন্ত্রের আপসহীন নেত্রী। জনপ্রিয় এই নেত্রীকে নিয়ে আওয়ামী লীগ নোংরা রাজনীতি করছে বলে মন্তব্য করেন জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ফাতেমা বাদশা।

বুধবার (১ ডিসেম্বর) বিকালে নগরীর নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের সামনে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা মহিলাদলের কেন্দ্র ঘোষিত মৌন মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার অনুমতির ব্যাপারে নানা টালবাহানা করছে। তাকে রাজনীতি ও জনগণ থেকে দুরে রাখছে। রাজনৈতিক প্রতিহিংসার কারণে বেগম খালেদা জিয়াকে এভাবে গৃহবন্দি রেখে বিদেশে সুচিকিৎসা থেকে বঞ্চিত করছে সরকার। তারা জানে, যদি বেগম খালেদা জিয়া বাইরে থাকে তাহলে জনগণকে সঙ্গে করে গনতন্ত্র পুনরুদ্ধার করতেন। বর্তমানে দেশে যদি আইনের শাসন থাকতো তাহলে খালেদা জিয়া এমনিতেই জামিন পেতেন। এখনও ফৌজদারি কার্যবিধির ৪০১ ধারায় সরকার খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করতে পারে। 

এসময় তিনি রাজনৈতিক প্রতিহিংসা বাদ দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান।

এসময় সমাবেশে আরও বক্তব্য রাখেন- দক্ষিণ জেলা মহিলা দলের সভাপতি জান্নাতুল নাঈম চৌধুরী রিকু, উত্তর জেলা মহিলা দলের সভাপতি মেহেরুন্নেছা নার্গিস, মহানগর মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক জেলী চৌধুরী, উত্তর জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরিদা আক্তার, দক্ষিণ জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার প্রমূখ।

 

মহানগর নিউজ/আইসি/এআই