বুধবার ১৯ জানুয়ারি ২০২২

| মাঘ ৬ ১৪২৮

মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৩:৫০, ১৪ ডিসেম্বর ২০২১

লোহাগাড়া প্রতিনিধি 

‘আলাদিনের চেরাগে’ ফারুকের বিলাসী জীবন

প্রকাশের সময়: ১৩:৫০, ১৪ ডিসেম্বর ২০২১

লোহাগাড়া প্রতিনিধি 

‘আলাদিনের চেরাগে’ ফারুকের বিলাসী জীবন

ওমর ফারুকের বাড়ির সামনে দৃষ্টিনন্দন গেট

বাড়ির সামনে দৃষ্টিনন্দন গেট, ভেতরে সুইমিংপুল। চারদিকে দেয়াল দিয়ে ঘেরা। এই দৃশ্য চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ির চর পাড়ার সুলতান আহমদের ছেলে ওমর ফারুকের (২৯) বাড়ির।

স্থানীয়রা জানান, কয়েক বছর আগেও ফারুকদের কিছু ছিলো না। হঠাৎ করে এতো সম্পত্তি আসলো কিভাবে ? স্থানীয়রা প্রশ্ন রাখেন সে কি আলাদিনের চেরাগ পেয়েছে ? লোকজন তার এ অস্বাভাবিক টাকার উৎস নিয়ে বিভিন্ন সময় আলোচনা করেছে। 

বাড়ির ভেতরে সুইমিংপুল

পেকুয়া থানা পুলিশ ওমর ফারুকসহ তার সিন্ডিকেটের ৭ জনকে ইয়াবাসহ আটক করলে মাদক ব্যবসার বিষয়টি প্রকাশ্যে আসে। 

কথা হয় ফারুকের প্রতিবেশীদের সঙ্গে। তারা বলেন, 'কয়েক বছর আগেও ওরা জীবিকা নির্বাহ করেছে অনেক কষ্ট করে। ইয়াবা বিক্রি করে তারা এখন বাড়ি-গাড়ির মালিক। 

ইয়াবা ব্যবসা করে দিনে দিনে চোখের পলকে ‘আঙুল ফুলে কলা গাছ’ হয়ে উঠলেও এতোদিন ছিল ধরাছোঁয়ার বাইরে। চলাফেরা করতো ‘রাজার হালে।’

আরও পড়ুনঃ

ইয়াবা পরিবহনে ব্যবহৃত গাড়ি ও মূল অভিযুক্ত ফারুক

অনুসন্ধানে জানা গেছে, ফারুক এলাকায় যুবকদের টাকার লোভ দেখিয়ে বড় সিন্ডিকেট তৈরি করেছে। তার সিন্ডিকেটের লোকজন ও নিজের ব্যবহৃত মোটরসাইকেলের চাকার ভেতর করে বেশিরভাগ ইয়াবা পাচার করেছে। এছাড়া কারে করে টেকনাফ থেকে চট্টগ্রামে ইয়াবার চালান পাঠায়।

অবশেষে শেষ রক্ষা হলো না। ১২ ডিসেম্বর সকালে ইয়াবা কিনে পেকুয়া হয়ে লোহাগাড়া নিয়ে আসার পথে পুলিশের হাতে ফারুকসহ আটক হন মোট ৭ জন। 

কেডি

সম্পর্কিত বিষয়: