বুধবার ১৯ জানুয়ারি ২০২২

| মাঘ ৬ ১৪২৮

মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৭:৩৪, ৪ জানুয়ারি ২০২২

লোহাগাড়া প্রতিনিধি

‘বাসা থেকে ফোন করে ডেকে নিয়ে খুন করা হয় লতিফকে’—দাফন সম্পন্ন

প্রকাশের সময়: ১৭:৩৪, ৪ জানুয়ারি ২০২২

লোহাগাড়া প্রতিনিধি

‘বাসা থেকে ফোন করে ডেকে নিয়ে খুন করা হয় লতিফকে’—দাফন সম্পন্ন

নিজ এলাকায় ব্যবসায়ী লতিফের দাফন সম্পন্ন

চকরিয়ায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে খুন হওয়া লতিফ উল্লাহকে (৩৮) বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন পরিবার।

মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকালে লতিফের গ্রামের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগর ইউনিয়নের সুফি মিয়াজী পাড়ায় লাশবাহী গাড়ি পৌঁছালে এলাকাবাসীর কান্নায় আকাশ ভারি হয়ে ওঠে। 

এসময় আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধবরা কান্নায় ভেঙে পড়েন। বাবাকে কফিনবন্দি দেখে  কান্নায় ভেঙে পড়েন দুই মেয়ে লাবিবা ও রাকিকাত। তাদের আহাজারিতে চারপাশ শোকে ভারি হয়ে ওঠে।

জানা যায়, উপজেলার আধুনগর ইউনিয়নের সুফী মিয়াজী পাড়ার মৃত মোহাম্মদ ইলিয়াছ সওদাগরের পুত্র লতিফ দীর্ঘদিন যাবত চকরিয়া পৌরসভায় পরিবার নিয়ে পাইলট হাইস্কুলের পাশে বাসা নিয়ে থাকতেন। তিনি দুই মেয়ে সন্তানের জনক। দীর্ঘ বছর ধরে চকরিয়ায় ব্যবসা করে আসছিলেন। তার ব্যবসা প্রতিষ্ঠানে বিকাশ এজেন্টের পাশাপাশি বিভিন্ন কোম্পানির ডিলারশিপও নেন তিনি।

নিহত লতিফের ভাগিনা মো. মারুফুল ইসলাম মহানগর নিউজকে জানান, ‘রাত ১০ টার দিকে আমার মামা বাসায় ভাত খাচ্ছিলেন। তখন দুর্বৃত্তরা ক্রেতা সেজে মামাকে ফোন করলে তিনি বাসা থেকে বের হন। ঘটনার পর পার্শ্ববর্তী দোকানদারের মাধ্যমে জানতে পারি মামাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।’

এ সময় লাতিফের দোকানের ক্যাশবাক্স থেকে টাকা লুট করে মাথায় ধারালো দা দিয়ে উপর্যপুরি আঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

স্থানীয়রা জানান, লাতিফের সাথে কারো পূর্ব শত্রুতা ছিল না। কি কারণে তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে বুঝে উঠতে পারছেন না কেউ।

এদিকে আজ বাদে আছর নিজ এলাকার ছোট ও বড় মিয়াজী পাড়া জামে মসজিদের মাঠে লতিফের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন বলেন, ‘লতিফ আমার ইউনিয়নের বাসিন্দা হলে বলেও ব্যবসার কাজে চকরিয়ায় থাকতেন। খুব ভালো একজন মানুষ। তবে কি কারণে হত্যা করা হয়েছে কিছুই বলতে পারছিনা।’ এসময় তিনি লতিফের হত্যাকারীদের শাস্তির দাবি করেন। 

উল্লেখ, গতকাল (৩ জানুয়ারি) রাতে কক্সবাজারের চকরিয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে ব্যবসায়ী লতিফকে নির্মমভাবে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

মহানগর নিউজ/এআই

সম্পর্কিত বিষয়: