বুধবার ১৯ জানুয়ারি ২০২২

| মাঘ ৬ ১৪২৮

মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
২১:৪৯, ১৩ জানুয়ারি ২০২২

কক্সবাজার প্রতিনিধি

লক্ষ্যভ্রষ্ট গুলি—চোরাই গরুর মাংসসহ দুই সিন্ডিকেট সদস্য গ্রেফতার

প্রকাশের সময়: ২১:৪৯, ১৩ জানুয়ারি ২০২২

কক্সবাজার প্রতিনিধি

লক্ষ্যভ্রষ্ট গুলি—চোরাই গরুর মাংসসহ দুই সিন্ডিকেট সদস্য গ্রেফতার

গ্রেফতার আন্তঃজেলা গরু চোর চক্রের দুই সদস্য

কক্সবাজারে পূর্বেকার লুট করা গরু আনতে গিয়ে এলাকাবাসীর তোপের মুখে পড়ে পিছু হটতে বাধ্য হয়েছে গরু চোর চক্রের সিন্ডিকেটের সদস্যরা। ওই সময় চোরদলের অবস্থানের দিকে টর্চের আলো জ্বালানোর কারণে স্থানীয় ইউপি সদস্য আরমান উদ্দিনকে লক্ষ্য করে ২ রাউণ্ড ফাঁকা গুলি করে ডাকাতদল।  

পরে স্থানীয় জনতার সহযোগিতার চোরাই গরুর মাংসসহ দুই চোরকে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে চুরির কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাত ৮টার সময় ঘটনাটি ঘটে ঈদগাঁও উপজেলার জালালাবাদ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মোহনভিলা-নাইক্যংদিয়া সড়কে। 

গ্রেফতারকৃতরা হলো- জালালাবাদ ইউনিয়নের পূর্ব ফরাজী পাড়া এলাকার সিএনজি চালক ছাদেক (৩০), খামার পাড়া এলাকার মৃত এনতাজের ছেলে মোহাম্মদ লেদু (২২)। 

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, বৃহস্পতিবার রাতে ৭/৮ জনের আন্তঃ জেলা গরু চোর সিন্ডিকেটের একটি চক্র গাড়ী বহর নিয়ে নাইক্যংদিয়া সড়কে প্রবেশ করে। তাদের সাথে স্থানীয় আরও ২/৩  জন ছিল। তারা একত্রিত হয়ে ছরার (ছোট ধরণের খাল)  পাড়ে বসে গাড়ীতে গরু তোলার পরিকল্পনা করছিল। এমন সময়ে আরমান উদ্দিন মেম্বারের খামার থেকে তাদের লক্ষ্য করে টর্চের লাইটের আলো জালালে ২ রাউণ্ড গুলি বর্ষণ করে চোর সিন্ডিকেটের সদস্যরা। পরিস্থিতি বুঝতে পেরে স্থানীয় চোর সিন্ডিকেটের সদস্যরা পূর্বে লুট করা গরু দুুুটি মোহনভিলা এলাকা মোহাম্মদ কালুর ছেলে মো. বেলাল প্রকাশ ইয়াবা বেলালের আঙিনায় জবাই করে পাচারের উদ্দেশ্য রওনা দেয়। ওই সময় খামারে থাকা আরমান উদ্দিন মেম্বার এলাকাবাসীকে মুঠোফোনে ডেকে এনে একত্রিত করে চক্রের দুইজনকে আটক করে। 

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মো. আবদুল হালিম গরুর মাংসসহ ২ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সংশ্লিষ্ট আইনের মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।’

এআই