বৃহস্পতিবার ০২ ডিসেম্বর ২০২১

| অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১২:০২, ২৫ নভেম্বর ২০২১

বিনোদন ডেস্ক :

বিয়েকে ঘিরে নিরাপত্তায় পানির মতো অর্থ ঢালছে ভিকি-ক্যাটরিনা 

প্রকাশের সময়: ১২:০২, ২৫ নভেম্বর ২০২১

বিনোদন ডেস্ক :

বিয়েকে ঘিরে নিরাপত্তায় পানির মতো অর্থ ঢালছে ভিকি-ক্যাটরিনা 

হবু দম্পতি ভিকি-ক্যাট

ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়বেন ভিকি আর ক্যাটরিনা। এখন তাদের বিয়ের জোর প্রস্তুতি চলছে। জানা গেছে, ক্যাট আর ভিকি তাদের বিয়েতে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করতে চলেছেন। আর এজন্য পানির মতো অর্থ ব্যয় করছেন তারা।

আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্টে ক্যাট আর ভিকির বিয়ের আসর বসবে। জানা গেছে, বিয়ের নিরাপত্তার দায়িত্ব তারা জয়পুরের এম এস সিকিউরিটি সংস্থার হাতে তুলে দিচ্ছেন। এই প্রাইভেট সিকিউরিটি সংস্থাটি আমির খান, ফারহা খান, আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, কমল হাসান, অর্জুন রামপাল, টাইগার শ্রফ, রাজকুমার রাও, হিমেশ রেশমিয়া, রিতেশ দেশমুখ, বিদ্যুৎ জামালসহ আরও অনেক বলিউড তারকাকে নিরাপত্তা দিয়েছে। রাজস্থানে বড় কোনো অনুষ্ঠান হলে অধিকাংশ বিটাউন তারকা এই সংস্থাকে তাদের নিরাপত্তার দায়িত্ব দেন।

শুরুতে ভিকি আর ক্যাটরিনা তাদের বিয়ের জন্য সব মিলিয়ে ১০০ নিরাপত্তাকর্মী নিযুক্ত করার কথা ভেবেছিলেন। কিন্তু তাদের বিয়েকে ঘিরে সংবাদমাধ্যমগুলোর তুমুল আগ্রহ দেখে রীতিমতো চিন্তিত এই তারকাযুগল। পরিকল্পনায়ও বদল এনেছেন তারা।

জানা গেছে, ১০০ এর বদলে এখন ১৫০ জন নিরাপত্তাকর্মী নিযুক্ত করার সিদ্ধান্ত নিয়েছেন ভিকি আর ক্যাটরিনা। এরমধ্যে পুরুষ আর মহিলা নিরাপত্তারক্ষী ছাড়াও ট্রাফিক রেগুলেশন, সেলিব্রিটি অ্যাক্সেসের মতো নিরাপত্তা বন্দোবস্ত থাকবে। বিয়েকে ঘিরে কোনোরকম ঝুঁকি নিতে চান না এই হবু দম্পতি।

বিয়ের জন্য এখন কাজ থেকে বিরতি নিয়েছেন ক্যাটরিনা। বিয়ের প্রস্তুতিতে তিনি ব্যস্ত। ভিকি অবশ্য এখনও কাজে ব্যস্ত। ক’দিন আগেই পরিচালক লক্ষণ উতেকরের নতুন ছবির শুটিং শুরু করেছেন। এই ছবিতে তার বিপরীতে আছেন সারা আলী খান।

মহানগর নিউজ/আরসি