বৃহস্পতিবার ০২ ডিসেম্বর ২০২১

| অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৬:৪১, ২৪ নভেম্বর ২০২১

বিনোদন ডেস্ক

নেত্রীরূপে বর্ষা

প্রকাশের সময়: ১৬:৪১, ২৪ নভেম্বর ২০২১

বিনোদন ডেস্ক

নেত্রীরূপে বর্ষা

‘নেত্রী : দ্য লিডার’ ছবিতে নেত্রীরূপে বর্ষা

বিগ বাজেটের সিনেমা ‘নেত্রী : দ্য লিডার’ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন অনন্ত-বর্ষা। এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বর্ষা। সিনেমায় তার লুক প্রকাশ করলেন অনন্ত জলিল।

অনন্ত জলিল ফেইসবুক পেজে সিনেমার বিষয়ে নিয়মিত আপডেট দিচ্ছেন। সেখানে তিনি শুটিংয়ের স্থিরচিত্র এবং ভিডিও প্রকাশ করেন। সেখানে দেখা যাচ্ছে, বর্ষা শাড়ি পরে ঘোমটা টেনে মঞ্চে ভাষণ দিচ্ছেন। কখনও আবার অনেক মানুষের মধ্য দিয়ে হেঁটে যাচ্ছেন। সিনেমায় অনন্তও আছেন। তাকে দেখা যাবে নেত্রীর দেহরক্ষীর চরিত্রে। এভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত দর্শকদের সঙ্গে তিনি ভাগ করে নিচ্ছেন সিনেমাটির খবরাখবর।

গত ফেব্রুয়ারিতে জমকালো আয়োজনে শুরু হয়েছিল নায়ক, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিলের নতুন ছবি ‘নেত্রী : দ্য লিডার’র শুটিং। ঢাকা ও সিলেটের পাশাপাশি একটানা এ ছবির কাজ হয়েছে ভারতেও। তবে ছবির কেন্দ্রীয় চরিত্র নেত্রীর চেহারা সেভাবে সামনে আসেনি। এবার সেটা এলো। অনন্তর স্ত্রী চিত্রনায়িকা বর্ষাকে নেত্রীর ভূমিকায় দেখা গেলো এর দ্বিতীয় ধাপের শুটিংয়ের সময়।

ইতোমধ্যে বাংলাদেশে শুরু হয়েছে ছবির কাজ। বিষয়টি নিশ্চিত করেছেন অনন্ত জলিল নিজেই। তিনি বলেন, এ সিনেমায় ভারতের তিনজন খ্যাতনামা খল অভিনেতা অভিনয় করছেন। ইতোমধ্যে দক্ষিণী প্রদীপ রাওয়াত বাংলাদেশে চলে এসেছেন। আমরা দ্বিতীয় ধাপের কাজ এগিয়ে নিচ্ছি।

অন্য দু’জন হলেন দক্ষিণ ভারতের কবির দোহান সিং ও ভোজপুরি অভিনেতা রবি কিষাণ। জানা যায়, ঢাকার আশেপাশে নতুন ছবির দৃশ্যধারণ চলছে। সিনেমাটির অন্যতম প্রযোজকও অনন্ত জলিল।

অভিনয় ও পরিচালনার পাশাপাশি এ ছবির চিত্রনাট্যও তৈরি করেছেন অনন্ত জলিল। পরিচালনায় সঙ্গে আছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি দেওয়ার উদ্দেশ্যে তুর্কির ১৯৫৮ ফিল্মস ইয়াপিমের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে মুনসুন ফিল্মস।

উল্লেখ্য, এ তারকা দম্পতি অভিনীত ‘দিন : দ্য ডে’ নামে একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এ সিনেমাটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুস্তফা অতাশ জমজম। সম্প্রতি যমুনা ফিউচার পার্কে এক অনুষ্ঠানে নতুন সিনেমা ‘দিন : দ্য ডে’র পোস্টার উন্মোচন ও আগামী ২৪ ডিসেম্বর মুক্তির তারিখ ঘোষণা করেন অনন্ত জলিল।

মহানগর নিউজ/আরসি