বুধবার ১৯ জানুয়ারি ২০২২

| মাঘ ৬ ১৪২৮

মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৮:৫৬, ৩ জানুয়ারি ২০২২

মহানগর ডেস্ক

গোপনে ঢাকায় এসে গায়েহলুদ মাতালেন র‌্যাপার বাদশা

প্রকাশের সময়: ১৮:৫৬, ৩ জানুয়ারি ২০২২

মহানগর ডেস্ক

গোপনে ঢাকায় এসে গায়েহলুদ মাতালেন র‌্যাপার বাদশা

বলিউডের জনপ্রিয় গায়ক ও র‌্যাপার বাদশা বাংলাদেশেও বেশ জনপ্রিয়। ভারতের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত এই গায়ক অনেকটা ‘গোপনে’ ঢাকায় এসে এক ব্যবসায়ীর সন্তানের গায়েহলুদের পারফর্ম করেছেন। 

জানা গেছে, মাহিন ও লুবানা নামের এক যুগলের বিয়ের গায়েহলুদের জন্য নিয়ে আসা হয় বলিউডের তারকা গায়ক-র‌্যাপার বাদশাকে। গায়েহলুদের অনুষ্ঠানে নাচে-গানে মাত করেন। তার সঙ্গে আসেন বলিউডের জনপ্রিয় শিল্পী প্রকৃতি কক্কর, সুকৃতি কক্কর ও আস্থা গিল। সবাই মিলে দুর্দান্ত সব পরিবেশনার মাধ্যমে জমিয়ে তোলেন পুরো আয়োজন। মাতিয়ে রাখেন উপস্থিত সব দর্শক-শ্রোতাদের।

জানা গেছে, আয়োজনটি হয়েছিল রাজধানীর নতুন বাজার এলাকার অদূরে মাদানী এভিনিউতে। রবিবার (২ জানুয়ারি) রাতে অনুষ্ঠিত হয়েছে সেই গায়েহলুদের অনুষ্ঠান। সেখানে এক ঘণ্টার বেশি সময় অতিথিদের গান শুনিয়েছেন বাদশা। সেই অনুষ্ঠানের বেশ কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

সানোয়ার চৌধুরী নামে এক প্রবাসী বাংলাদেশি গায়ে হলুদের এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বাদশার পারফর্ম তিনি ফেসবুকে লাইভ করেন। তাতে দেখা যায়, জাজমকপূর্ণ মঞ্চে পারফর্ম করছেন বাদশা। তার গানে মেতে উঠেছেন আগত অতিথিরা। এক ঘণ্টার বেশি সময় অতিথিদের গান শুনিয়েছেন বাদশা।

মহানগর নিউজ/এআই