বুধবার ১৯ জানুয়ারি ২০২২

| মাঘ ৬ ১৪২৮

মহানগর নিউজ :: Mohanagar News

প্রকাশের সময়:
১৭:০৯, ৩ ডিসেম্বর ২০২১

মহানগর ডেস্ক »

পরীমণি এখন বন্দরনগরী চট্টগ্রামে, থাকবেন পুরো এক মাস

প্রকাশের সময়: ১৭:০৯, ৩ ডিসেম্বর ২০২১

মহানগর ডেস্ক »

পরীমণি এখন বন্দরনগরী চট্টগ্রামে, থাকবেন পুরো এক মাস

চিত্রনায়িকা পরীমণি

চিত্রনায়িকা পরীমণি এই মুহূর্তে অবস্থান করছেন বন্দর নগরী চট্টগ্রামে। একদিন-দুদিন নয়, এক মাসের বেশি সময়ের জন্য পাহাড়-সমুদ্রে ঘেরা এই বারো আউলিয়ার শহরে থাকবেন তিনি। না, ব্যক্তিগত কোনো কাজ বা ঘুরতে নয়, এখানে সিনেমার শুটিংয়েই আছেন নায়িকা। তার নতুন সিনেমা ‘প্রীতিলতা’র শেষ লটের শুটিং হবে চট্টগ্রামে।

সিনেমাটি নির্মাণ করছেন রাশিদ পলাশ। গণমাধ্যমের কাছে খবরটি তিনিই নিশ্চিত করেছেন। তিনি জানান, আগামী ১২ ডিসেম্বর থেকে শুটিং শুরু হবে সিনেমাটির শুটিং। চলবে আগামী বছরের ১২ জানুয়ারি পর্যন্ত। তবে কোথায় কোথায় চিত্রায়ন হবে, সেটা একদমই বলতে নারাজ নির্মাতা। ইতোমধ্যে তারা পুরো টিম চট্টগ্রামে এসে প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

ব্রিটিশবিরোধী আন্দোলনের বিপ্লবী নারী প্রীতিলতা ওয়াদ্দেদারকে ঘিরে নির্মিত হচ্ছে এই সিনেমা। এখানে প্রীতিলতার ভূমিকায় অভিনয় করছেন পরীমণি। ইতোপূর্বে তার একটি লুক প্রকাশ করা হয়েছিল। সেটা পেয়েছিল ইতিবাচক সাড়া।

সিনেমাটির চিত্রনাট্য সাজিয়েছেন গোলাম রাব্বানী। এতে আরও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আর এ রাহুল প্রমুখ। এই সিনেমায় গান করেছেন উপমহাদেশের কিংবদন্তি শিল্পী কবীর সুমন।

মহানগর নিউজ/এসএ